খেলা

মাশরাফি-সাকিবের মতো তাদেরও সরঞ্জাম নিলামে! –

আমাদের প্রতিদিন ডেস্ক:: করোনাভাইরাসে অসহায়দের জন্য মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের পর আরও চার তরুন ক্রিকেটার নিজেদের পছন্দের ক্রিকেট সরঞ্জাম নিলামে তোলার ঘোষণা দিয়েছেন।

এরা হলেন- পেসার তাসকিন আহমেদ, ওপেনার এনামুল হক বিজয়, সৌম্য সরকার ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

তাদের ক্রিকেট সরঞ্জাম নিলাম থেকে পাওয়া অর্থ করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত দরিদ্রদের সহায়তায় ব্যয় হবে। এর আগে নিজেদের সরঞ্জাম নিলামে তোলেন সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ আশরাফুল, মাশরাফি বিন মুর্তজার মতো তারকারা। এবার তাদেরই পদাঙ্ক অনুসরণ করলেন অনুজপ্রতিম ক্রিকেটাররা। তবে তাসকিন-সৌম্যরা নিজেদের কোন সরঞ্জামগুলো নিলামে তুলছেন, তা এখনো জানাননি।

ইতোমধ্যে ‘অকশন ফর অ্যাকশন’র ফেসবুক পেজে ২০১৯ বিশ্বকাপে খেলা নিজের প্রিয় ব্যাটটি নিলামে তোলেন সাকিব আল হাসান। ২০ লাখ টাকায় সেটি কিনে নেন যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি।

এর আগে একই কারণে দেশের হয়ে টেস্টে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে তোলার কথা জানান ‘মিস্টার ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম।

এছাড়া টেস্ট ক্রিকেটে সর্বকনিষ্ঠ অভিষেক সেঞ্চুরি করা ব্যাটটি নিলামে তোলার কথা জানান মোহাম্মদ আশরাফুল। সেই সাথে আছে ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়াকে হারানো ম্যাচের সেঞ্চুরি করা তার ব্যাটটিও।

অপরদিকে মাশরাফি বিন মুর্তজাও নিজের কাছে রাখা ১৬ বছরের ক্রিকেট স্মারক নিলামে তোলার ঘোষণা দিয়েছেন।


Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button