বিনোদন

এবার ঈদে ছয়টি গরু কোরবানি দেবেন পরীমনি

করোনাভাইরাসের মৃত্যু থাবা থেকে রক্ষা পাচ্ছে না কেহই। কিছু মানুষের স্বাস্থ্যবিধি না মেনে চলায় দিন দিন আরও ভয়ংকর হচ্ছে করোনা। এতে বাড়ছে সংক্রমন ও মৃত্যু ঝুকি। ২১ শে জুলাই সারাদেশে একযোগে পালিত হবে ঈদুল আযহা।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। করোনা পরিস্থিতিতে অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের কথা মাথায় রেখে এবারও বিএফডিসিতে গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরীমণি। গত পাঁচ বছর ধরেই এফডিসিতে কোরবানি দিচ্ছেন তিনি। এবার ছয় বছর উপলক্ষে ছয়টি গরু কোরবানি দেবেন বলে জানান এই অভিনেত্রী।

গণমাধ্যমকে পরীমণি বলেন, কোরবানি ঈদ সব সময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী মানবেতর জীবন-যাপন করেন। জানার পর থেকে এফডিসিতে কোরবানি দেই। যারা কোরবানি দিতে পারেন না, তাদের জন্যই এই উদ্যোগ। আমার ইচ্ছে প্রতি বছর একটি করে গরু বাড়াবো ইনশাআল্লাহ।

পরীমণি আরও বলেন, গত পাঁচ বছর এফডিসিতে কোরবানি দিচ্ছি। এবার ছয় বছর উপলক্ষে ছয়টি গরু কোরবানি দেব। যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব। তবে এবার সতর্কতার সঙ্গে কোরবানি দেবেন, স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করবেন বলে জানান তিনি।




Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button